1. [email protected] : Chattolar Alo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশে করোনায় মৃত্যু ৩৫ জনের, শনাক্ত ১ হাজার ১৯০ সু চিকে সামরিক জান্তা আমৃত্যু কারাগারে রাখার ব্যবস্থা করছে: আইনজীবী করোনায় মৃত্যুহীন চট্টগ্রাম আক্রান্ত ৬৩ জন সাংবাদিক প্রবাল সাহার বিবাহত্তোর সংবর্ধনা বিএনপি নেতাদের প্রতি দলীয় কর্মীদেরই আস্থা নেই – তথ্য ও সম্প্রচারমন্ত্রী বান্দরবানের রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবায় যুক্ত হলো নতুন অ্যাম্বুলেন্স চট্টগ্রামের ‘বেস্ট সার্কেল’ এর সম্মাননা পেলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু চট্টগ্রাম জেলা প্রশাসন, র‍্যাব – ৭, বিএসটিআই বিভাগীয় যৌথ অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা হাটহাজারীতে সিপিসি-২, র‍্যাব-৭, চট্টগ্রাম বিএসটিআই ও উপজেলা প্রসাশনের যৌথ অভিযান, ২,৩৫,০০০ টাকা জরিমানা মিরসরাইয়ে অরকিস এগ্রো ফার্ম উদ্বোধন করলেন রেজাউল করিম মাষ্টার

মিরসরাইয়ে অরকিস এগ্রো ফার্ম উদ্বোধন করলেন রেজাউল করিম মাষ্টার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

 

হেলাল উদ্দিন মিয়া (বিশেষ প্রতিনিধি)  

 

চট্টগ্রামের মিরসরাইয়ে মাংস ও দুধের চাহিদা পূরণ করার অঙ্গীকার নিয়ে  এবার  যাত্রা শুরু করেছে অরকিস এগ্রো ফার্ম।

 

৩ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ১১ টায় উপজেলার বিষুমিয়ারহাট বাজার সংলগ্ন তাজপুর এলাকায় বিশাল এলাকা নিয়ে গড়ে তোলা এ এগ্রো ফার্মটি শুভ উদ্বোধন করেন ৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার।

 

ফার্মের স্বত্বাধিকারী নাসির উদ্দীন দিদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল দেওয়ানজি।

 

 

এতে আরো উপস্থিত ছিলেন  ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল স্তরের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

 

তাজপুর মসজিদ কমিটির সহ সম্পাদক মোহাম্মদ রাসেল উক্ত অনুষ্ঠান   সঞ্চালনা করেন।

 

অরকিস এগ্রো ফার্ম   মিরসরাইয়ের এলাকায় সহসায় মাংস ও দুুুধের চাহিদা পুরন করবে আশাবাদ করেন অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথিরা।

 

 

উদ্বোধক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার বলেন, এগ্রো ফার্ম ব্যবসায় একজন মেধাবী শিক্ষার্থী অরকিস যে উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছ তা প্রশংসার দাবীদার। এই ফার্মের মাধ্যমে মিরসরাই বাসী চাহিদা মতো গরু কিনতে পারবে সাথে সাথে অনেক লোকের কর্মসংস্থান হবে। ফার্মের স্বত্বাধিকারী নাসির উদ্দীন দিদার, আমরা অনেক ফার্ম পরিদর্শন করেছি। সেই ফার্ম গুলোর চেয়ে উন্নত পরিবেশ দেয়ার মাধ্যমে মান সম্মত গরু আমাদের ফার্মে রাখবো।

 

তিনি আরো বলেন   সকল গরু গুলো গৃহপালিত। দেশের বিভিন্ন অঞ্চল থেকে এই গরু গুলো আমরা সংগ্রহ করবো। কোন প্রকার ঔষুধ কিংবা মোটা তাজা করণ ছাড়া স্বাভাবিক নিয়মে এই গরু গুলোকে রাখা হবে।

 

অরকিস এগ্রো ফার্মের  উদ্যোক্তা অরকিস বলেন, বাবা-মায়ের উৎসাহ নিয়ে এবং শুভাকাংখীদের প্রেরণায় আমি ছাত্রজীবনে এ ব্যবসায় মনোযোগ দিয়েছি। কৃত্রিমতা ছাড়াই আমরা প্রকৃতিক নিয়মেই গরুর ফার্মটি চালাবো। লাভের চেয়ে সেবাকে বেশী প্রধান্য দিবো। মিরসরাইয়ের চাহিদা পূরণ করতে আমরা আরো বড় আকারে এ ফার্ম পরিচালনা করবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট