1. [email protected] : Chattolar Alo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশে করোনায় মৃত্যু ৩৫ জনের, শনাক্ত ১ হাজার ১৯০ সু চিকে সামরিক জান্তা আমৃত্যু কারাগারে রাখার ব্যবস্থা করছে: আইনজীবী করোনায় মৃত্যুহীন চট্টগ্রাম আক্রান্ত ৬৩ জন সাংবাদিক প্রবাল সাহার বিবাহত্তোর সংবর্ধনা বিএনপি নেতাদের প্রতি দলীয় কর্মীদেরই আস্থা নেই – তথ্য ও সম্প্রচারমন্ত্রী বান্দরবানের রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবায় যুক্ত হলো নতুন অ্যাম্বুলেন্স চট্টগ্রামের ‘বেস্ট সার্কেল’ এর সম্মাননা পেলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু চট্টগ্রাম জেলা প্রশাসন, র‍্যাব – ৭, বিএসটিআই বিভাগীয় যৌথ অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা হাটহাজারীতে সিপিসি-২, র‍্যাব-৭, চট্টগ্রাম বিএসটিআই ও উপজেলা প্রসাশনের যৌথ অভিযান, ২,৩৫,০০০ টাকা জরিমানা মিরসরাইয়ে অরকিস এগ্রো ফার্ম উদ্বোধন করলেন রেজাউল করিম মাষ্টার

চট্টগ্রামের ‘বেস্ট সার্কেল’ এর সম্মাননা পেলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে

দেশপ্রিয় বড়ুয়া (লোহাগাড়া প্রতিনিধি) :

চট্টগ্রাম জেলাধীন সাতকানিয়া- লোহাগাড়ায় মাদক, চুরি ডাকাতি, নির্যাতন, ইয়াবা উদ্ধার সহ সকল প্রকার অন্যায় অবিচারের বিরুদ্ধে কাজ করে বিশেষ অবদান রাখায় চট্টগ্রামে বেস্ট সার্কেল হিসাবে পুরস্কার প্রাপ্ত হয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু।

 

আজ ৯ সেপ্টেম্বর ২০২১ইং (বৃহস্পতিবার) চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সভায় ভাল কাজের জন্য কৃতিত্ব স্বরূপ তাহাকে এ পুরুষ্কার হাতেতুলে দেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম(সেবা)।

 

পুরস্কার প্রাপ্ত জিকু বলেন, আমি ভালো কাজের কৃতিত্ব স্বরূপ আজ বেস্ট সার্কেল হিসাবে সম্মাননা পেয়েছি। চাকুরী জীবনে চেষ্টা করি দ্বায়িত্বের সাথ বাংলাদেশ পুলিশের সেবা জনসাধারণের কাছে পৌঁছে দিতে। এই প্রাপ্তি আমার কাজের গতিকে আরো সুদৃঢ় করার অনুপ্রেরণা যোগাবে। এবং মানুষকে আরো বেশী সেবা দিয়ে দেশ থেকে সকল প্রকার মাদক নির্মূলে ও অপরাধরোধে কাজ করে যাব। অপরাধী যেই হউক তাঁহাকে আইনের আওতায় আনা হবে। আমি যেনো সততার সাথে কাজ করতে পারি তার জন্য সাতকানিয়া- লোহাগাড়ার মানুষের সহযোগিতা কামনা করছি।

 

তিনি আরো বলেন, সাতকানিয়া ও লোহাগাড়া থানায় কর্মরত সকল পুলিশ অফিসার ও  সদস্যরা অপরাধ দমনে সারাক্ষণ কাজ করে যাচ্ছে। আমার এই প্রাপ্তিতে তাদেরকেও ধন্যবাদ জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট