1. [email protected] : Chattolar Alo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশে করোনায় মৃত্যু ৩৫ জনের, শনাক্ত ১ হাজার ১৯০ সু চিকে সামরিক জান্তা আমৃত্যু কারাগারে রাখার ব্যবস্থা করছে: আইনজীবী করোনায় মৃত্যুহীন চট্টগ্রাম আক্রান্ত ৬৩ জন সাংবাদিক প্রবাল সাহার বিবাহত্তোর সংবর্ধনা বিএনপি নেতাদের প্রতি দলীয় কর্মীদেরই আস্থা নেই – তথ্য ও সম্প্রচারমন্ত্রী বান্দরবানের রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবায় যুক্ত হলো নতুন অ্যাম্বুলেন্স চট্টগ্রামের ‘বেস্ট সার্কেল’ এর সম্মাননা পেলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু চট্টগ্রাম জেলা প্রশাসন, র‍্যাব – ৭, বিএসটিআই বিভাগীয় যৌথ অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা হাটহাজারীতে সিপিসি-২, র‍্যাব-৭, চট্টগ্রাম বিএসটিআই ও উপজেলা প্রসাশনের যৌথ অভিযান, ২,৩৫,০০০ টাকা জরিমানা মিরসরাইয়ে অরকিস এগ্রো ফার্ম উদ্বোধন করলেন রেজাউল করিম মাষ্টার

সাংবাদিক প্রবাল সাহার বিবাহত্তোর সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

সীমিত পরিসরে স্বাস্হ্য বিধি মেনে  লকডাউনের পরপরই বিয়ের পর্ব মিঠিয়ে নেন সাংবাদিক প্রবাল কুমার সাহা। সনাতন ধর্ম মতে গত ১২ আগষ্ট বৃহস্পতিবার রাতে বিয়ে করলেন প্রবাল সাহা এবং জোনাকি রানী সাহা।

এরই মধ্যে শেষ হয়েছে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা। গত ১২ সেপ্টেম্বর রবিবার ছিল প্রবার সাহা ও জোনাকি রানী সাহার সংবর্ধনা অনুষ্ঠান। চট্টগ্রাম নগরীর সিডিএ কলোনির কৈবৈল্যধাম হাউজিং সোসাইটির আকাশ কনভেনশন হলে বিবাত্তোর সংবর্ধনার আয়োজন করা হয়।

 

পুরো কনভেনশন হল সোনালী আলোয় আলোকিত ছিল। অনুষ্ঠানে প্রায় ১২০০ অতিথিকে আপ্যায়ন করা হয়। সংবর্ধনা উপলক্ষে আকাশ কনভেনশন হল বিভিন্ন স্হাপনা দিয়ে ২টি মঞ্চ সাজানো হয়। এই মঞ্চে সন্ধ্যা থেকেই বর-কনের ফটোসেশান শুরু হয়।

 

নির্ধারিত সময়ে অনুষ্ঠানে সমবেত হয় অতিথিরা। পরে বর-বধুকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিবাহোত্তর সংবর্ধনার পাশাপাশি সম্মাননা ক্রেস্ট, মানপত্র ও উপহার সামগ্রী হাতে তুলে দেওয়া হয়।

 

পরে অতিথিরা দম্পতির সাথে সেলফিতে মেতে উঠেন। আমন্ত্রিত অতিথিদের হাসি মুখে বরন করে নিলেন প্রবাল সাহা ও জোনাকি রানী সাহা। রাতে অনুষ্ঠিত হয় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট