1. multicare.net@gmail.com : Chattolar Alo :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পেশায় ও মানবিকতার অগ্রসৈনিক চট্টগ্রাম এ্যম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেড বান্দরবাননের ৭উপজেলার মধ্যে ১০০ টি স্কুল ও কলেজের সেইফ স্পেস ও অন্যান্য উপকরণ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানীর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত লোহাগাড়ায় বাল্যবিবাহ নীরোধ ও করোনাকালীন সচেতনতা নিয়ে উঠান বৈঠক স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (STEP) সমাপ্ত প্রকল্প থেকে শিক্ষকদের চাকরি রাজস্বখাতে  স্থানান্তর ও ১৮ মাসের বকেয়া বেতন ভাতা পরিশোধের দাবিতে মানববন্ধন” বান্দরবানে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৩ জন বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে ৪ জন আগ্রাবাদে দিনে দুপুরে বিকাশের দোকানে ডাকাতের হানা, একলক্ষ ত্রিশহাজার টাকা লুট আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে গৃহহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ বান্দরবানে পৌর আওয়ামী লীগের আয়োজনে পালন করা হয়েছে স্বদেশে প্রত্যাবর্তন দিবস।

খুলশী থানা সেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলশী থানার উদ্দ্যোগে ২১ সেপ্টেম্বর  (মঙ্গলবার) সংগঠনের অস্হায়ী কার্যালয়ে নগরীর জিইসি মোড়ে  আহ্বায়ক মো:রায়হান আলমের সভাপতিত্বে মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সভায় বক্তব্যে রাখেন খুুলশী থানা স্বেচ্ছাসেবকদলেরর সদস্য-সচিব মো:বিল্লাল হোসেন বাবু,  যুগ্ম-আহ্বায়ক মনির হোসেন ইমন, শফিকুল ইসলাম শাহনেওয়া, এস এম মহিউদ্দিন সাব্বির, মো: আজাদ (মুন্না), মো:আজিজ (আজম), মো: জুয়েল,মনিরুল ইসলাম সুমন, সদস্য জাহাঙ্গীর মিয়া,নাসির উদ্দিন ফরাজী, মো: হোসেন,কামরুল ইসলাম,মো: সাহেদ  হোসেন,ইফতেখার হোসেন আরমান,মো: কোরবান,মো: রিয়াজ, আনোয়ার হোসেন,মো: সাব্বির উদ্দিন মূসা,মো: ইয়াছিন,মো: জিহাদ,জজ মিয়া,ইমরান হোসেন,কামাল উদ্দিন,  মো:শহিদ হোসেন,মো:শাহাজান,মো:আবদুল হাসান।

মতবিনময় সভায় বক্তারা বলেন বর্তমানে এ অবৈধ সরকার দিনের ভোট রাতে ডাকাতি করে জনগণকে তাদের অধিকার থেকে বঞ্চিত  করে জোর করে ক্ষমতায় বসে আছে।দেশের জনগনের ভোটাধিকার নাই বললে চলে যখন যা ইচ্ছা তা করছে। দেশে আইনের শাসন বলতে কিছুই নেই।

বক্তারা আরো বলেন তত্তাবদ্বায়ক সরকার ও নির্বাচন কমিশনের সংষ্কার করতে হলে তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করে আন্দোলন জোরদার করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট