1. [email protected] : Chattolar Alo :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ৫২ তম বিশ্ব মান দিবস উদযাপন মাসিক সনাতন বার্তা” পত্রিকার শারদীয় দুর্গা পূজা স্মারকের প্রকাশনা অনুষ্ঠিত। বান্দরবানের সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অর্থ সহায়তা প্রদান চট্টগ্রামে ঘরের দেয়ালে সংযোগ করে ঘর করতে বাধা দেওয়ায় হামলায় আহত। বান্দরবন জেলা প্রশাসন ও চট্টগ্রাম বিএসটিআই বিভাগীয় অফিসের যৌথ অভিযান : জরিমানা আদায় বান্দরবানে ক্রীড়াবিদদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর। ১১ নভেম্বর বান্দরবান নাইক্ষ্যংছড়ি ২ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তপসিল ঘোষণা। জাতীয় পার্টির (জাপা)  মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেই বাচ্চারা খেলাধুলার মধ্যে শিখবে,বই পড়ে শুধু পড়াশোনা নয়,: শিক্ষামন্ত্রী সংযুক্ত আরব আমিরাত প্রবাসী কমিউনিটি আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন

নালায় পরে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু,৫ ঘণ্টা পর  লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

নালায় পরে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু,৫ ঘণ্টা পর  লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট »

আবারও নালায় পড়ে নিখোঁজ। পরে প্রায় ৫ ঘন্টার রুদ্ধশ্বাস উদ্ধার অভিযান শেষে অবশেষে বিশ্ববিদ্যালয় ছাত্রী সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) লাশের খোঁজ মিলল সেই নালাতেই।

মঙ্গলবার দিবাগত রাত ২:৫০টার সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা এই ছাত্রীর নিথর দেহ উদ্ধার করে। স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা সাদিয়ার মৃত্যু নিশ্চিত করেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে আগ্রাবাদের শেখ মুজিব সড়ক সংলগ্ন মাজার গেইট এলাকার নবী টওয়ারের পাশে এ দুর্ঘটনা ঘটে।বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক নিউটন দাশ।

জানা গেছে, সাদিয়া আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু তিনি তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

সাদিয়া চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ছাত্রী। তার বাসা হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায়। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া ছিলেন সবার বড়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট