1. multicare[email protected] : Chattolar Alo :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
“নিরাপদ সড়ক চাই” লোহাগাড়া শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে গণশুনানি করলেন লোহাগাড়ার এসিল্যান্ড বর্জ্য ব্যবস্থাপনায় পাইলট প্রকল্প উদ্বোধন চট্টগ্রামে লক্ষাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এইচএসসি পরীক্ষা শুরু বান্দরবানে ২৪ তম শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন চট্টগ্রামে বিশ্ব এইডস দিবস পালিত লোহাগাড়া চুনতি আরকান সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু বাংলাদেশ সেনাবাহিনী জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে: স্পিকার বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে : রাষ্ট্রপতি  বান্দরবানেও গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া করা লক্ষ্য মানববন্ধন।

কুমিল্লা পূজামণ্ডপে হামলায় আহত  আহত দীলিপ দাশের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

কুমিল্লা পূজামণ্ডপে হামলায় আহত  আহত দীলিপ দাশের মৃত্যু

গত ১৩ অক্টোবর কুমিল্লায় পূজামণ্ডপে হামলার ঘটনায় আহত দিলীপ দাস মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতরাত সোয়া ১২টার দিকে মৃত্যু হয় তার।

কুমিল্লার মনোহরপুরের রাজেশ্বরী কালীবাড়ি মন্দিরে হামলাকারীর ইটের আঘাতে দিলীপ দাস আহত হন। পরে চিকিৎসার জন্যে তাকে ঢামেকে নেওয়া হয়। সেখানে তার দুটি অস্ত্রোপচারও করা হয়। অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতরাতে মৃত্যু হয় তার।

কুমিল্লা কোতওয়ালী থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃঞ্চ ধর দিলীপ দাসের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৩ অক্টোবর ভোরে নানুয়াদিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ পাওয়া যায়। এরপরই দেশের কয়েক স্থানে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে। ঘটনার জেরে ওই দিন চাঁদপুরের হাজীগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের মন্দিরে হামলার ঘটনা ঘটে। পুলিশের সঙ্গে সংঘর্ষে পাঁচ জন নিহত হন। পরদিন নোয়াখালীর বেগমগঞ্জে মন্দির, মণ্ডপ ও দোকানপাটে হামলা–ভাঙচুর চালানো হয়। সেখানে হামলায় দুই জন নিহত হন। এরপর রংপুরের পীরগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের বসতিতে হামলা, ভাঙচুর, লুটপাট ও ঘরবাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হয়েছে। এরইমধ্যে শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে পূজামণ্ডপে কোরআন রাখা ইকবালকেও চিহ্নিত করে। পরে গতরাতে তাকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট