1. [email protected] : Chattolar Alo :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
“নিরাপদ সড়ক চাই” লোহাগাড়া শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে গণশুনানি করলেন লোহাগাড়ার এসিল্যান্ড বর্জ্য ব্যবস্থাপনায় পাইলট প্রকল্প উদ্বোধন চট্টগ্রামে লক্ষাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এইচএসসি পরীক্ষা শুরু বান্দরবানে ২৪ তম শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন চট্টগ্রামে বিশ্ব এইডস দিবস পালিত লোহাগাড়া চুনতি আরকান সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু বাংলাদেশ সেনাবাহিনী জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে: স্পিকার বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে : রাষ্ট্রপতি  বান্দরবানেও গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া করা লক্ষ্য মানববন্ধন।

লোহাগাড়ায় চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণকারী মোঃ জাহাঙ্গীর আলম আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে
  1. দেশপ্রিয় বড়ুয়া (লোহাগাড়া প্রতিনিধি) :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভ্রম্মণ পাড়ায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পেয়ে মুহাম্মদ জাহাঙ্গীর আলম(৩০) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটক যুবক একই এলাকার শফিকুর রহমানের পুত্র।

 

উক্ত ঘটনায় ভিকটিমের মা ছেনোয়ারা বেগম(৪৫) বাদী হয়ে ধর্ষক জাহাঙ্গীর আলমকে আসামী করে লোহাগাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং ১৬।

 

৮ নভেম্বর সোমবার পৌনে ১২টার দিকে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মুহাম্মদ রেজোয়ানুল ইসলাম ও এসআই শিশির বিন্দু ধরের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভিকটিম তার আত্মীয়ের বাড়িতে থেকে আধুনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীতে পড়ে।কয়েকদিনের জন্য তার বাড়িতে বেড়াতে গিয়েছিল। গত ৩ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ির সামনে ভিকটিম ও তার বোনকে নিয়ে খেলা করছিল। চকলেটের প্রলোভন দেখিয়ে তার বাড়ির পার্শ্বে দুঃসম্পর্কের চাচা তাকে ডেকে নিয়ে যায়। পরে শারিরীকভাবে তাকে ধর্ষণ করে আটককৃত জাহাঙ্গীর নামের লম্পট যুবকটি। বিবাদীর ভয়ে ভিকটিম তার মাকে জানায়নি। ঘটনার ২দিন পর ৫নভেম্বর  ভিকটিম অসুস্হ হয়ে পড়লে তার মাকে খোলামেলাভাবে জানায়। গতকাল সকালে তার মাকে তাকে নিয়ে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্হা আশংকাজনক দেখে চমেক ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে প্রেরণ করেন। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

ভিকটিমের মা ছেনোয়ারা বেগম বলেন এজাহারে উল্লেখিত সব সত্য এবং ধর্ষনকারীর সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান ৪র্থ শ্রেণীতে পড়ুয়া ছাত্রী ভিকটিমের মা গতকাল রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগের পর রাত পৌনে ১২টার দিকে পুলিশের একটি টিম চুনতি দক্ষিণ পানত্রিশা তার বাড়ির পার্শ্বে ধানক্ষেত হতে তাকে আটক করে। এ ঘটনায় লোহাগাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক ভিকটিমের দুঃসম্পর্কের চাচা।

আটককৃত ধর্ষক জাহাঙ্গীর আলমকে আজ সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলে থানা সুত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট