1. [email protected] : Chattolar Alo :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
“নিরাপদ সড়ক চাই” লোহাগাড়া শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে গণশুনানি করলেন লোহাগাড়ার এসিল্যান্ড বর্জ্য ব্যবস্থাপনায় পাইলট প্রকল্প উদ্বোধন চট্টগ্রামে লক্ষাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এইচএসসি পরীক্ষা শুরু বান্দরবানে ২৪ তম শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন চট্টগ্রামে বিশ্ব এইডস দিবস পালিত লোহাগাড়া চুনতি আরকান সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু বাংলাদেশ সেনাবাহিনী জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে: স্পিকার বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে : রাষ্ট্রপতি  বান্দরবানেও গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া করা লক্ষ্য মানববন্ধন।

রোয়াংছড়ি দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতার মৃত্যুতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি তীব্র নিন্দা ও দোষীদের বিচারের দাবি ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

 

 

শচীন চক্র বর্তী (বান্দরবান )প্রতিনিধি ঃ- বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য উথোয়াইনু মারমাকে গুলি করে হত্যা ও একই সময়ে ক্রাথুই চিং মারমা নামে এক মহিলা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় উদ্বেগ এবং এই সন্ত্রাসী হামলার ঘটনায় যে বা যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি। বুধবার (২৪ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ধর্ম-বর্ণ নির্বিশেষে একটি শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বিরাজ করছে সম্প্রীতির জেলা পার্বত্য বান্দরবানে। বিরাজমান শান্তিপূর্ণ পরিস্থিতিতে এ ধরনের হত্যকান্ডের ঘটনা খুবই নিন্দানীয় বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এই সন্ত্রাসী হামলার পেছনে যে বা যারা জড়িত তার সঠিক তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানানোর পাশাপাশি শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন মন্ত্রী । উল্লেখ্য, গতকাল রাতে বান্দরবানের রোয়াংছড়ির তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য উথোয়াইনু মারমা নামে একজনকে গুলি করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । এ ঘটনায় আহত হয় একজন । এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে এরইমধ্যে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট