1. [email protected] : Chattolar Alo :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
“নিরাপদ সড়ক চাই” লোহাগাড়া শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে গণশুনানি করলেন লোহাগাড়ার এসিল্যান্ড বর্জ্য ব্যবস্থাপনায় পাইলট প্রকল্প উদ্বোধন চট্টগ্রামে লক্ষাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এইচএসসি পরীক্ষা শুরু বান্দরবানে ২৪ তম শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন চট্টগ্রামে বিশ্ব এইডস দিবস পালিত লোহাগাড়া চুনতি আরকান সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু বাংলাদেশ সেনাবাহিনী জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে: স্পিকার বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে : রাষ্ট্রপতি  বান্দরবানেও গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া করা লক্ষ্য মানববন্ধন।

৩নং আলেক্ষ্যং ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কলম কান্তি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে


 

শচীন চক্র বর্তী( বান্দরবান )প্রতিনিধি ঃ- বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় চতুর্থ ধাপে আসন্ন ইউপি নির্বাচনে ৩নং আলেক্ষ্যং ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনের অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কমল কান্তি ।এবার প্রথম হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনে এলাকার সারা দিয়ে ফেলেছে। স্থানীয় সূত্রে জানা যায়,বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত কমল কান্তি চেয়ারম্যান প্রার্থীকে ঘিরে জ্বল্পনা কল্পনা ও বিভিন্ন চায়ের দোকান সহ বিভিন্ন মহলে বেশ আলোচনা চলছে। চেয়ারম্যান প্রার্থী হওয়া কমল কান্তি তিনি রোয়াংছড়ি উপজেলা ৩নং আলেক্ষ্যং ইউনিয়নে ৯নং ওয়ার্ড ওয়াগই পাড়া বাসিন্দা। স্থানীয়দের সূত্রে জানা যায়, বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার জন্য আমরা এমন নেতৃত্বদান কারীকে চাই তাই মাঠ পর্যায়ে সঠিক প্রতিনিধিত্ব করলে জনসেবা মূলক কাজ ভালো ভাবে হবে বলে মনে করছে এলাকার সংশিষ্টদের। কমল কান্তি স্বতন্ত্র হয়ে লড়বেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের দুইবারে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা নির্বাচন করবেন। তিনি ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী হয়ে নৌকা মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে বলে দলীয় সূত্রে জানা গেছে। এছাড়া আরো স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও থাকতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এব্যাপারে চেয়াম্যান প্রার্থী কমল কান্তি বলেন আমি গত বৃহস্পতিবার চেয়ারম্যান ফরম সংগ্রহ করেছি। আমিও জনসেবা কাজের কাজ করতে চাই। যুগোপযোগী সময়ের জনগণের পাশে থেকে প্রতিনিধি হিসেবে না হয়ে একজন সেবিকা হিসেবে কাজ করে যেতে চাই। অনেক এলাকার আছে, এখনো আধুনিকতার ছোঁয়া লাগেনি। তাই যত দুর্গম এলাকার হোক জনসাধারণের দোঁড়গোড়ায় গিয়ে সেবা কাজে নিয়োজিত হয়ে থাকতে চাই। কারণ আমি পড়ালেখার পাশাপাশি স্থানীয় এলাকার একটি বেসরকারি স্কুলের শিক্ষকতা করে আসছি। এ সুবাদের এলাকা লোকজনের সাথে ব্যাপক পরিচিত আছে। তিনি আরো বলেন, আমার শৈশবকাল থেকে বিভিন্ন রাজনৈতিক দল দেখেছি কিন্তু আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। তারপরও আশা করছি আমি আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হয়ে অংশ নিলে এলাকার বাসিরা আমাকে ভোট দিবে। এই ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা বলেন, ৩৩৯নং আলেক্ষ্যং ইউনিয়ন থেকে কমল কান্তি নামে এক চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট