1. multicare.net@gmail.com : Chattolar Alo :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লোহাগাড়ায় মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে প্রাণ হারালো ২জন বান্দরবানে মাদক মামলার ২২ হাজার ৮০০ পিস ইয়াবা ধ্বংস বান্দরবানে বিনা ভোটে জয়ী হতে যাচ্ছেন ২ চেয়ারম্যান ও ৬ মেম্বার পদপ্রার্থী পেশায় ও মানবিকতার অগ্রসৈনিক চট্টগ্রাম এ্যম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেড বান্দরবাননের ৭উপজেলার মধ্যে ১০০ টি স্কুল ও কলেজের সেইফ স্পেস ও অন্যান্য উপকরণ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানীর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত লোহাগাড়ায় বাল্যবিবাহ নীরোধ ও করোনাকালীন সচেতনতা নিয়ে উঠান বৈঠক স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (STEP) সমাপ্ত প্রকল্প থেকে শিক্ষকদের চাকরি রাজস্বখাতে  স্থানান্তর ও ১৮ মাসের বকেয়া বেতন ভাতা পরিশোধের দাবিতে মানববন্ধন” বান্দরবানে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৩ জন বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে ৪ জন

বিয়ের প্রলোভনে কিশোরী পাচার পাচারকারী চক্রের তিন সদস্য আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম থেকে এক কিশোরীকে ঢাকায় পাচার করতে গিয়ে র‌্যাবের জালে আটকা পড়েছে পাচারকারী চক্রের তিন সদস্য। গত বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন কুমিল্লা জেলার দেবীদ্বার থানার ধোলা গ্রামের মো. সামছু মিয়ার মেয়ে ফাতেমা বেগম (৩০), চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার সুখান দিঘী গ্রামের মৃত ওসমানের ছেলে মো. নাঈম (২২) ও রংপুর জেলার পীরগঞ্জের জয়েন্তীপুর গ্রামের ওয়াজেদ মন্ডলের ছেলে মো. আসাদুজ্জামান নুর (২৭)।
র‌্যাব সূত্র জানায়, ফটিকছড়ির ভূজপুর এলাকার মো. আলম নামের এক ব্যক্তি তার কিশোরী মেয়েকে হাটহাজারীর একটি বাসায় গৃহ পরিচারিকার কাজ করতে দিলে সে আর বাড়ি ফিরেনি। কোনো খোজ না পেয়ে তিনি হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। গত মঙ্গলবার র‌্যাব-৭ কার্যালয়ে তার মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় লিখিত অভিযোগ করেন। হাটহাজারী থেকে নিখোঁজ হওয়ার ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ গত বুধবার রাত ৮টায় ঢাকার ফকিরাপুল এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে। পরে ঢাকার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ২ জনকে আটক করে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে আরও এক নারীকে আটক করে র‌্যাব।
র‌্যাব-৭ হাটহাজারী সিপিসি ২’র ইনচার্জ জানান, মানবপাচারকারীরা কিশোরী মেয়েদের বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ উর্পাজনের জন্য পাচার করে আসছে। আমরা তাদের ৩ জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট