1. multicare.net@gmail.com : Chattolar Alo :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লোহাগাড়ায় মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে প্রাণ হারালো ২জন বান্দরবানে মাদক মামলার ২২ হাজার ৮০০ পিস ইয়াবা ধ্বংস বান্দরবানে বিনা ভোটে জয়ী হতে যাচ্ছেন ২ চেয়ারম্যান ও ৬ মেম্বার পদপ্রার্থী পেশায় ও মানবিকতার অগ্রসৈনিক চট্টগ্রাম এ্যম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেড বান্দরবাননের ৭উপজেলার মধ্যে ১০০ টি স্কুল ও কলেজের সেইফ স্পেস ও অন্যান্য উপকরণ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানীর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত লোহাগাড়ায় বাল্যবিবাহ নীরোধ ও করোনাকালীন সচেতনতা নিয়ে উঠান বৈঠক স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (STEP) সমাপ্ত প্রকল্প থেকে শিক্ষকদের চাকরি রাজস্বখাতে  স্থানান্তর ও ১৮ মাসের বকেয়া বেতন ভাতা পরিশোধের দাবিতে মানববন্ধন” বান্দরবানে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৩ জন বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে ৪ জন

কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে গৃহবধূকে গণধর্ষণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক গৃহবধূ। তিনি জানান, স্বামী-সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে তিন যুবক। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে র‌্যাব।

কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেল থেকে বুধবার রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। বিষয়টি  নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান।

তিনি জানান, “খবর পেয়ে স্বামী-সন্তান ও গৃহবধূকে উদ্ধার করা হয়। এখন পর্যন্ত তিনজনের মধ্যে দু’জনকে শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।”ভুক্তভোগীর স্বামী জানান , “সামান্য ধাক্কাধাক্কির কারণে তারা আমার এত বড় ক্ষতি করল।”‘বারবার হাতে-পায়ে ধরলেও তারা আমার স্ত্রীকে ফেরত দেয়নি। বেড়াতে এসেছিলাম বেতন পাওয়ার খুশিতে। এখন স্ত্রীর অবস্থা ভাল না। তাকে নিয়ে চিন্তায় আছি,” যোগ করেন তিনি।

কক্সবাজার র‌্যাব-১৫ এর লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার জানান, “ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের কঠোর শাস্তি পেতে হবে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট