1. multicare.net@gmail.com : Chattolar Alo :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে ১ যুবকের আত্মহত্যা লোহাগাড়ায় ৪২৫০পিস ইয়াবা ও প্রাইভেট কার সহ আটক ১ মিরসরাই এসোসিয়েশনের গুণীজন সংবর্ধনা,মেধাবৃত্তি ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান প্রদান জোরারগঞ্জ থানা পুলিশের হাতে ৮ মাদক ব্যবসায়ী আটক প্রধানমন্ত্রীর দশ উদ্যোগ বিষয়ে চট্টগ্রামে তথ্য অধিদফতরের মিট দ্যা প্রেস অনুষ্ঠিত বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন লোহাগাড়া বড়হাতিয়া ১নং ওয়ার্ড শাখার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত লোহাগাড়া উপজেলায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে কন্ট্রোল রুম উদ্বোধন চট্টগ্রাম জেলায় শুরু হচ্ছে সরকারী ও বেসরকারী হজ্জ্ব যাত্রীগণের স্বাস্থ্য পরীক্ষা

মিরসরাই এসোসিয়েশনের গুণীজন সংবর্ধনা,মেধাবৃত্তি ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৬ বার পড়া হয়েছে

হেলাল উদ্দিন মিয়া :

মিরসরাই এসোসিয়েশন-চট্টগ্রাম এর আয়োজনে মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে গুণীজন সংবর্ধনা,মেধাবৃত্তি প্রদান ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান ২০২২ আয়োজন করা হয়। ১৮ জুন (শনিবার) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্হানীয় এমপি ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইন্জিনিয়ার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর সাবেক উপাচার্য
অধ্যাপক ডাক্তার কনক কান্তি বড়ুয়া, মিরসরাই
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন,
ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি
এম মহিউদ্দিন চৌধুরী। উপস্থিত ছিলেন প্রফেসর
সামস-উদ দোহা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মিরসরাই পৌর মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দীন,এস এমন মহিউদ্দিন,সাবের আহমদ নিজামী, মহিলা সম্পাদিকা রাশেদা আক্তার মুন্নি, এডভোকেট আব্দুল মান্নান, বিভাগীয় কাস্টম কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি লায়ন তাহের আহমদ,কার্যনির্বাহী সদস্য আইয়ুব আলী,মোঃ: নুরুল ইসলাম ইরান।

সভাপতিত্ব করেন, মিরসরাই সমিতির বর্তমান সভাপতি শ্রী কালু কুমার দে, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মিরসরাই সমিতির বর্তমান সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইন্জিনিয়ার মোশাররফ হোসেন শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারেন নি। আরো উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই সমিতি চট্টগ্রাম এর সাবেক উপদেষ্টা, পৃষ্টপোষক,দাতা সদস্য,আজীবন সদস্য, মিরসরাই এর গুণীজনরা, স্বনামধন্যরা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা দেয়া হয় গুণীজনদেরকে। সম্মাননা পান, মুক্তিযুদ্ধে,সমাজসেবায়,প্রকাশনায়, সাহিত্যে,সাংবাদিকতায়,শিক্ষকতায় ও চিকিৎসায়।

আত্নকর্মসঙস্থান ও স্ব-নির্ভর প্রকল্পের আওতায়
২০ জনকে রিক্সা ভ্যান ও ৪২জনকে সেলাই মেশিন
প্রদান করা হয়। বক্তারা মীরসরাই এসোসিয়েশনের সাংসদ ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এর অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং কিভাবে মিরসরাই এসোসিয়েশনের শক্তি বাড়ানো যায়, মিরসরাই এর মানুষের জীবন ও জীবিকার মান উন্নয়ন করা যায়, এবং মিরসরাই ইকোনমিক জোনের সম্ভাবনার পাশাপাশি ক্ষতিকর দিকগুলো তুলে ধরে, সমাধান এর জন্য নিজ মতামত ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট